E2bet নতুন ব্যবহারকারীদের জন্য একটি চমৎকার পছন্দ হতে পারে যদি তারা কেবল ক্রীড়া বাজি নয়, বরং গেম্বলিংয়ের প্রতি আগ্রহী হন। নতুন E2bet ক্লায়েন্টের একটি আমানত দ্বিগুণ করে ১২,০০০ টাকা পর্যন্ত পাওয়া যায়, যা আরো জেতার একটি দুর্দান্ত সুযোগ। এখানে আমরা E2bet বুকমেকারের সমস্ত বোনাসের বিশ্লেষণ করব এবং এগুলি কীভাবে ব্যবহার করবেন সে সম্পর্কে পরামর্শ দেব।

E2bet স্বাগতম বোনাস

E2bet

E2bet তাদের নতুন গ্রাহকদের জন্য প্রথম জমায় একটি খুবই উদার স্বাগতম বোনাস প্রদান করে। বোনাসের সুবিধা নিতে, আপনাকে অ্যাকাউন্ট তৈরি করার ৭ দিনের মধ্যে কমপক্ষে ৩০০ টাকা জমা দিতে হবে।

লেনদেন সম্পন্ন হলে, আপনার প্রকৃত অর্থের ব্যালেন্সের সমপরিমাণ ১০০% বোনাস হিসেবে জমা হবে, সর্বাধিক ১২,০০০ টাকা পর্যন্ত। বোনাসটি স্বয়ংক্রিয়ভাবে আপনার অ্যাকাউন্টে জমা হবে; তবে, আপনাকে E2bet দ্বারা নির্ধারিত রোলওভার শর্তাবলী মেনে চলতে হবে। সুতরাং, নতুন খেলোয়াড়দের রেজিস্ট্রেশনের তারিখ থেকে ৭ দিনের মধ্যে কমপক্ষে ৮ বার ১.৭৫ বা তার বেশি অডসে বাজি ধরতে হবে।

আপনি কিভাবে E2bet ওয়েলকাম বোনাস ব্যবহার করবেন?

E2Bet

বিশিষ্ট স্বাগতম বোনাস উপভোগ করতে হলে, ব্যবহারকারীকে E2bet ওয়েবসাইটে সঠিকভাবে নিবন্ধিত হতে হবে এবং এসএমএসের মাধ্যমে একটি নিশ্চিতকরণ পেতে হবে। একবার এটি সম্পন্ন হলে, প্রথম জমা দেওয়ার পরে বোনাসটি তাত্ক্ষণিকভাবে সক্রিয় হয়ে যাবে।

এই প্রথম জমায়, ব্যবহারকারী জমা দেওয়া পরিমাণের ১০০% বোনাস পাবেন। অন্য কথায়, যদি আপনি ৮,০০০ টাকা জমা দেন, তবে আপনি আরও ৮,০০০ টাকা বোনাস হিসাবে পাবেন।

E2bet স্বাগতম বোনাসের প্রধান সুবিধা হল আপনি আপনার প্রথম বেটের জন্য সর্বোচ্চ ১২,০০০ টাকা জমা দিতে পারেন এবং প্রবেশ বোনাসটি পেতে পারেন। অন্যান্য বুকমেকাররা এতটা উদার নয়।

E2bet বোনাস শর্তাবলী

E2bet

বোনাস সক্রিয় করতে, আপনাকে ন্যূনতম ৫০০ টাকা বা সর্বাধিক ১২,০০০ টাকা জমা করতে হবে। ক্লায়েন্টের প্রাথমিক জমা তারপর সর্বাধিক ১২,০০০ টাকা পর্যন্ত দ্বিগুণ করা হবে।

অংশগ্রহণ করতে, গ্রাহককে সমস্ত অ্যাকাউন্টের বিবরণ পূরণ করতে হবে। এছাড়াও, ব্যবহারকারী নিবন্ধনের সাত দিনের মধ্যে শুধুমাত্র বোনাস প্রচারের জন্য আবেদন করতে পারে। রোলওভার হল ৮ গুণ ৭ দিনের মধ্যে, নিবন্ধনের তারিখ থেকে, সর্বনিম্ন ১.৭৫ এর অডসে।

প্রস্তাবের সম্পূর্ণ শর্তাবলী (T&C) এর জন্য, E2bet বাংলাদেশ ওয়েবসাইটটি দেখুন। তবে, যদি আপনার এখনও সন্দেহ থাকে, তাহলে ঘরে বসেই কাস্টমার সাপোর্টের সাথে যোগাযোগ করতে দ্বিধা করবেন না, যা খুব ভালো কাজ করে।